লা রিভে ঈদ পাঞ্জাবি

5

ঈদ উপলক্ষে মেয়েদের কেনাকাটা স্বাভাবিকের তুলনায় একটু বেড়ে যায়। তবে ছেলেদের ঈদের কেনাকাটা কোন অংশে কম নয়। ঈদ যতোই ঘনিয়ে আসছে ততোই যেন রাজধানীর বিভিন্ন মার্কেট ও শপিংমলগুলোতে ছেলেদের কেনাকাটা জমে উঠছে।

ছেলেদের ঈদের পোশাক মানেই বাহারি সব পাঞ্জাবি। প্রতিবছরের মতো বাঙালির উৎসবের অনন্য পোশাক পাঞ্জাবির বিশাল কালেকশন এনেছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’।

মেয়েদের পাশাপাশি ছেলেরাও ফ্যাশন সচেতন উল্লেখ করে লা রিভের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মন্নুজান নার্গিস জানান, পুরুষদের জন্য ঈদ আয়োজনে রয়েছে নান্দনিক মোটিফসমৃদ্ধ পাঞ্জাবী, চেক ও স্ট্রাইপের পাশাপাশি ডিজিটাল প্রিন্টের আরামদায়ক কাপড়ের ক্যাজুয়্যাল শার্ট ও গ্রাফিক শার্ট, পোলো শার্ট, ট্রপিক্যাল প্রিন্ট হ্যানলি, ডেনিমস, ডাই’ড চিনোস ফর ক্যাজুয়াল ও অন্যান্য সুপার স্লিম বটমস ইত্যাদি। ছেলেদের পরিচ্ছদে রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে সুমেক রেড, ইয়েলো, অ্যাডমিরাল ব্লু, বেঙ্গল অরেঞ্জ, শাদা এবং কালো।

নিজের জন্য কিংবা কাউকে উপহার দিতে আপনি লা রিভে পাবেন সকল মাপের পাঞ্জাবী। উৎসবের আবহে এসব পাঞ্জাবীতে হাতের কাজের পাশাপাশি রয়েছে কারচুপিসহ অন্যান্য নজরকাড়া ডিজাইন। পাঞ্জাবীর সঙ্গে বিভিন্ন রকম পায়জামা তো থাকছেই।

প্রসঙ্গত, পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে। এছাড়াও, পণ্য হাতে বুঝে পেয়ে দাম পরিশোধের সুবিধায় ‘ক্যাশ অন ডেলিভারি’তে www.lerevecraze.com ওয়েবসাইটেও সকল পোশাক ও অনুষঙ্গ পাওয়া যাচ্ছে।