ঈদের দিন মেয়েদের ফ্যাশন

387

ঈদের দিনে কেমন হবে আপনার ফ্যাশন? সব মেয়েরাই শপিংয়ের আগে থেকেই মাথায় রাখে নিজস্ব ফ্যাশন এবং স্টাইলের সাথে মিলিয়ে বাজেটের কথাও।

তবুও ঈদের দিনে স্পেশাল কিছু কিনতে মাঝে মাঝে সাহস করে বাজেট বাড়িয়েও শপিং করে ফেলেন অনেকে। আজকের আর্টিকেলটি মেয়েদের ঈদের দিনের ফ্যাশনকেই নিয়েই।

ঈদের দিন সাধারণত খুব ভোরে উঠেই শুরু হয়ে যায় মেয়েদের সাজগোজ। তবে ঈদের সকালের ফ্যাশন কিছুটা হালকা রঙের হতেই পারে। বিশেষ করে এই সিজনে হালকা পোশাক দিয়ে ঈদ শুরু করাটাই বুদ্ধিমানের মত কাজ হবে। আর হালকা এবং আরাম দায়ক পোশাক বলতে সালোয়ার কামিজের কথাই চিন্তা করে বেশীরভাগ মেয়ে।

তবে সকাল সকাল ঘুরতে বেরুতে চাইলে শাড়িও পরে যেতে পারেন। সেক্ষেত্রে সাজগোজ ঈদ হিসেবে কিছুটা ভারী হলেও খুব বেশী খারাপ লাগবে না।

দুপুরে আরামদায়ক টপসঃ
সকাল গড়িয়ে চলে আসবে ঈদের দিন দুপুর। দুপুরের দিকে যদি যদি কোথাও দাওয়াত কিংবা বেরাতে যাওয়ার প্ল্যান না থাকে তাহলে বাসায় আরাম করে থাকতে চাইলে টপস পরেই দিনটা কাটিয়ে দিতে পারেন।

রাতের ফ্যাশন হবে শাড়িতেঃ
ঈদে রাতের জন্য আপনার ফ্যাশন কিছুটা জমকালো হতেই পারে। বিশেষ করে ঈদের সব দাওয়াত থাকে রাতের বেলাতেই। বন্ধু বান্ধব কিংবা আত্মীয়র বাসায় দাওয়াতে যেতে হলে শাড়ির সাথে মিলিয়ে ভারী সাজ মানিয়ে যাবেই।

https://www.facebook.com/glowingtrendz/ সাইট থেকে অর্ডার করতে পারেন মানশা শাড়ি। দারুণ কিছু কালেকশন থেকে আজকেই অর্ডার করে ফেলতে পারেন।

খেয়াল রাখবেন জুতা এবং অন্যান্য অ্যাকসেসরিজের দিকেঃ
শুধু দামি একটা পোশাক পরে বেরিয়ে গেলেই হবে না। সাথে মানিয়ে জুতা এবং ব্যাগও পরতে হবে। সুন্দর একটা জুতা কিংবা ব্যাগ কিন্তু আপনার ফ্যাশনে যোগ করবে আলাদা মাত্রা। এবারের ঈদে বিভিন্ন মার্কেট ঘুরে শপিং বাদ দিয়ে ফেসবুকে https://www.facebook.com/glowingtrendz/ সাইট ঘুরেও কিনে ফেলতে পারেন আপনার এবারের ঈদের পোশাক। মাত্র ৫০ টাকা ডেলিভারি চার্জ দিয়ে বাসায় বসেই গ্রহণ করুন আপনার পছন্দের পোশাক।